বর্ণিল আয়োজনে রাজস্থলীতে মহান বিজয় দিবস পালিত

fec-image

বর্ণিল আয়োজনে রাঙামাটি রাজস্থলীতে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ৮টায় রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য মার্চপাস্ট, শিশু-কিশোর সমাবেশ, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতাএবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

এসময় শান্তির কপোত পায়রা এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পুলিশ, আনসার, ও গার্লস গাইডসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা এই কুচকাওয়াজে অংশ নেন।

রাজস্থলী উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন, থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহারসহ কুচকাওয়াজ পরিদর্শন করেন এবং সালাম গ্রহণ করেন।

এসময় সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক শিক্ষার্থীসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

এদিকে দিবসটি উপলক্ষে শনিবার সকালে ৬টা ৩০ মিনিটে ৩১ বার তোপধ্বনীর মধ্য দিযে রাজস্থলী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠন, বিএনপি, পুলিশ, আনসার, ফায়ার সার্ভিসসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,উপজেলা প্রেসক্লাব, সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির সূর্য সন্তানদের শ্রদ্ধা নিবেদন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মহান বিজয় দিবস, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন