মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলাতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০২৩ উদযাপিত হয়েছে।

প্রত্যুষে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল সাড়ে ৭টায় উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও স্থানীয় রাজনৈতিক দলসমূহ শোভাযাত্রা সহকারে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভিন খানমের নেতৃত্বে মহালছড়ি উপজেলা প্রশাসন, মহালছড়ি উপজেলা প্রেস ক্লাব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রতন কুমার শীলের নেতৃত্বে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন এবং মহালছড়ি উপজেলা বিএনপি, জাতীয় পার্টি, উপজেলার শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে। এছাড়া মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিনের নেতৃত্বে মহালছড়ি থানা, মহালছড়ির বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান এবং স্কুল কলেজের নেতৃবৃন্দ শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। এদিকে মহালছড়ির সিংগিনালা স্কুল মাঠে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে প্যারেড ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।

এছাড়াও মহালছড়ি উপজেলা প্রশাসন, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, স্কুল, কলেজ ও রাজনৈতিক নেতৃবৃন্দের উদ্যোগে ভিন্ন ভিন্ন স্থানে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মহান বিজয় দিবস, মহালছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন