মহান বিজয় দিবসে ৩-বিজিবি’র দৃষ্টিনন্দন আয়োজন

fec-image

আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। দিনটিকে দৃষ্টিনন্দন আয়োজনে সাজিয়েছে খাগড়াছড়ির পানছড়িস্থ ৩ বিজিবি লোগাং জোন।

দিবসটি উপলক্ষে ৩ বিজিবি কর্তৃক আয়োজিত ১নং লোগাং ইউপি ও ২নং চেংগী ইউপির মাঝে প্রীতি ফুটবল উপভোগে মাঠে ছুটে আসে হাজার হাজার দর্শক। ফলে বিকাল ৩টায় লোগাং বাবুড়াপাড়া অনুপম-হিমাংশু ফুটবল মাঠটি ছিল দর্শকে ভরা।

এ সময় সকল বয়সির লোকজন করতালির মাধ্যমে নিজ দলকে উৎসাহ প্রদান করেন। উপভোগ্য এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক লে. কর্নেল জাহিদুল ইসলাম।

এছাড়াও ৩ বিজিবি’র মেডিকেল অফিসার মো. মশিউর রহমান, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, লোগাং ইউপি চেয়ারম্যান জয় কুমার চাকমা, চেংগী ইউপি চেয়ারম্যান আনন্দজয় চাকমা এ সময় উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

খেলায় লোগাং ইউপি ২-১ গোলে জয়লাভ করে। অনুষ্ঠানের প্রধান অতিথি লে. কর্নেল জাহিদুল ইসলাম দু’দলের খেলোয়াড়দের মাঝে মেডেল ও ট্রফি তুলে দেন।

এছাড়াও দিনের শুরুতে শনখোলা বিওপির দায়িত্বাধীন ঘিলাতলী এলাকার শতাধিক পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।

তাছাড়া কচুছড়িমুখ, বৌদ্ধমনি, টিগহাইড, ওয়াইনথং বিওপির দায়িত্বপূর্ণ এলাকার ২৫টি পরিবারের মাঝে শতাধিক শীতবস্ত্র (কম্বল), লোগাং বিওপির দায়িত্বাধীন শান্তিনগর বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

৩ বিজিবি অধিনায়কের পরিকল্পনায় লোগাং বাবুড়াপাড়ায় শিক্ষার্থী ও জনগণের সুবিধার্থে নির্মিত যাত্রী চাউনির উদ্বোধন ও লোগাং বিজিবি ক্যাম্পের দায়িত্বাধীন এলাকার সেলাই কাজ জানা ৩ জন দুস্থ মহিলাকে ৩টি সেলাই মেশিন প্রদান পাশাপাশি স্থানীয় যুবকদের মাঝে ভলিবল ও নেটও দেয়া হয়। দিনব্যাপী বিজিবির এই মহতী কর্মকাণ্ডে স্থানীয় সর্বসাধারণ সন্তোষ প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন