বান্দরবানে সাজা ও পরোয়ানাভুক্ত ১৩ জন আসামি গ্রেফতার

fec-image

বান্দরবানের লামায় অভিযান চালিয়ে সাজা ও পরোয়ানা ভুক্ত ১৩ জন আসামি গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২২ জুলাই) লামা থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর-৫৯/১৯ সাজা পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জনায়, পুলিশ সুপার তারিকুল ইসলাম নির্দেশে লামায় নবাগত অফিসার ইনচার্জ লামা থানার নেতৃত্বে লামা থানাধীন ফাঁড়ি/ক্যাম্পে কর্মরত এসআই ও এএসআই সঙ্গীয় ফোর্সসহ বিভিন্ন এলাকায় অভিয়ান শুরু করে। এসময় অভিযানে জিআর-৫৯/১৯ সাজা পরোয়ানাভুক্ত আসামীর ১৩ জনকে গ্রেপ্তার করা হয়।

যথাক্রমে আসামিরা হলো ১। আকরাম হোসেন ২। জিআর-৮৫/২০ এর আসামী মো. রবিউল ৩। জিআর-১২১(ক)/২১ ও শিশু-২৩/২৩ এর আসামি হৃদয়, ৪। সিআর নারী ও শিশু- ৩৮/২২ এর আসামী মো. সোহেল৫। সিআর- ৩৫১/২২ এর আসামী নুরুল কাদের ৬।সিআর-৫৯/২৩ এর আসামি জাবের ৭।সিআর-০৩/২০২০ এর আসামি আবুল কালাম ৮। ননজিআর-০৫/২৩ আসামি আব্দুল মান্নান, ৯। সিআর -৩৮৭/২২ এর আসামি মান্নান, ১০। জিআর-৯৯/২১ এর আসামি আবুল কালাম ১১। জিআর- ০৫/১৯ এর আসামী আকরাম ১২। ৫ লি. চোলাইমদ সহ আটক আসামি শওকত হোছাইন ১৩। ২৫ লি. চোলাইমদ সহ আটক আসামি নুরুল আলম।

এ বিষয়ে লামা থানার নবাগত অফিসার ইনচার্জ শামীম শেখ বলেন, বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামি (১০) মাদকদ্রব্য (২) ও সাজাপ্রাপ্ত আসামি (১) গ্রেপ্তার করা হয়। আসামিদের গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসামিদের আটক এবং উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আসামি, গ্রেফতার, পরোয়ানাভুক্ত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন