টেকনাফে অস্ত্রসহ মামলার আসামি আরসা ডাকাত গ্রেফতার

fec-image

কক্সবাজারের টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকা থেকে ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত পলাতক দুর্ধর্ষ আরসা ডাকাত মো. ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং ২২ নম্বর ক্যাম্পের, ব্লক-ডি-৪ এর বাসিন্দা রশিদ আহাম্মেদের ছেলে রোহিঙ্গা মো. ইসলাম (৩৩)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার রাতে ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত পলাতক দুর্ধর্ষ আরসা ডাকাত মো. ইসলাম’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার এর গোয়েন্দা তৎপরতা চলমান থাকে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ থানাধীন উনচিপ্রাং এলাকায় অভিযান পরিচালনা করে মো. ইসলামকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মো. ইসলাম ১১টি অস্ত্র ও ডাকাতি মামলা এবং ৭টি ওয়ারেন্টভুক্ত আসামি ১) জিআর-১৬১/২২, প্রসেস নং-১৭৫১৩/২১, ২) জিআর-৪৯৭/২২, প্রসেস নং-১৭৪০৯/২২, ৩) জিআর-৩৭২/২২, প্রসেস নং-১৭৪১৬/২২, ৪) জিআর-৪৬৯/২২, প্রসেস নং-১৭৮৭৯/২২, ৫) জিআর-৭৫১/২২, প্রসেস নং-১৯০৩৬/২৩, ৬) জিআর-৮০৭/২২, প্রসেস নং-১৭৪৩৫/২২ এবং ৭) জিআর-৭৫১/২২, প্রসেস নং-১৯০২৫/২৩। সে এ যাবত পর্যন্ত আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আরসা, আসামি, গ্রেফতার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন