বান্দরবানে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী প্রদান 

fec-image

চলমান করোনা মহামারিতে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল এসএম মতিউর রহমান, ওএসপি, এএফডব্লিউসি, পিএসসি এর নির্দেশনায় গত ২৫ শে মার্চ ২০২০ তারিখ থেকে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

এরই অংশ হিসেবে আজ ১১ জুন (বৃহস্পতিবার ) সকাল থেকে দুপুর পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলায় বান্দরবান সেনা রিজিয়নের তত্বাবধানে সদর উপজেলার সিদ্দিক নগরে অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন বান্দরবান সেনা জোন। বান্দরবান সেনা জোনের ওয়ারেন্ট অফিসার মো. আনিসুর রহমান এর নেতৃত্বে একদল সেনা সদস্য এসকল খাদ্য সামগ্রী প্রদান করেন।

খাদ্য সামগ্রী বিতরণকারী সেনা কর্মকর্তা বলেন, বর্তমান করোনা পরিস্থিতি আমরা কর্মহীন দরিদ্র পরিবারকে বাংলাদেশ সেনাবাহীনির পক্ষ থেকে সামাজিক দুরত্ব নিশ্চিত পূর্বক এ সহযোগিতা করে যাচ্ছি। এসময় সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি ফেস মাক্স পরিধান করতে জনসাধারণকে প্রেষণা প্রদান করেন তিনি।

এই দূর্যোগময় পরিস্থিতিতে দীর্ঘ সময় কাজ কর্ম না থাকায় এবং পুনরায় বান্দরবানকে লকডাউন ঘোষণার এই মুহুর্তে এ ধরণের মানবিক সহযোগিতা পেয়ে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খাদ্য সামগ্রী গ্রহণকারী পরিবারের সদস্যগণ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবানে, সেনাবাহিনীর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন