বান্দরবানে সেনাবাহিনীর মাইক্রোবাস উল্টে  নিহত ১, আহত ৭

fec-image

বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর মাইক্রোবাস খাদে পড়ে সার্জেন ওবাদুল্লাহ নামে একজনের মৃত্যু হয়েছে। এসময় আরো ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (১৯ জুন) বিকাল ৫টার দিকে রুমা সড়কের ওয়াই জংশন নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলা সদর থেকে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস রুমা যাবার পথে চিম্বুক-রুমা সড়কের ১২ মাইল নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পাহাড়ের গভীর খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই গাড়িতে থাকা ওবাদুল্লাহ নামে একজন মারাগেছে। এ ঘটনায় আরো ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয় পাহাড়িরা ঘটনাস্থলে ছুটে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পরে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- সৈনিক হালিম, সৈনিক আরিফ, সার্জেন কামাল, কর্পোরাল ফারুক, সিভিল ইঞ্জিনিয়ার মাসুদ, চালক রিটু, হেলপাড় তপন।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মাজেদুর রহমান জানান, মাইক্রোবাস খাদে পড়ে দূর্ঘটনায় একজন মারা গেছে। আহত অবস্থায় আরো ৭ জন চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী আকবর বলেন, রুমা যাবার পথে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের নিচে গভীর খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, সড়ক দূর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন