বান্দরবানে ১৫০ পিস ইয়াবাসহ আটক ৩

fec-image

বান্দরবানে আর্মড ব্যাটালিয়ন পুলিশের অভিযানে ১৫০ পিস ইয়াবা সহ ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে । আটককৃত ব্যক্তিরা হল মোহাম্মদ সেলিম (৪৫), মো. শাকিল হাসান (২৬), আশরাফুল হাসান সজল (১৮) ।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যা বেলা ২ এপিবিএন বান্দরবানের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আলী আহমন খান এর সার্বিক নির্দেশনায় এস আই (নি) মো. মহিউদ্দিন আহমেদ পিপিএম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বান্দরবান সাঙ্গু ব্রিজ সংলগ্ন হোটেল সরওয়ার আবাসিক হোটেল থেকে ১৫০ ইয়াবাসহ এই তিন ব্যক্তিকে আটক করে ।

এ সময় আটকৃত ব্যক্তিদের কাছ থেকে ১৫০ ইয়াবাসহ নগদ ৩ হাজার ৭০০ টাকা ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

বান্দরবানে দীর্ঘদিন ধরে সুনাম ও সফলতার সাথে সমাজের সকল অপকর্ম ও মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে ২ এপিবিএন বান্দরবান জেলা শাখা। তারই ধারাবাহিকতায় আজ সন্ধ্যাবেলা হোটেল সরোয়ারে অভিযান চালিয়ে মাদক সিন্ডিকেট চক্রের এই তিন ব্যবসায়ীকে আটক করেন।

এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ঘটনাস্থলে উপস্থিত কর্তব্যরত ২ এপিবিএন এসআই মো. মহিউদ্দিন জানান, বান্দরবানে ২ এপিবিএন এর অতিরিক্ত ডিআইজি আলী আহমদ খান স্যারের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে আমরা এ অভিযান পরিচালনা করেছি।

বান্দরবান জেলাকে মাদকমুক্ত করতে ও যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করার জন্য বান্দরবান ২ এপিবিএন সর্বদা কাজ করে যাচ্ছে।

ভবিষ্যতেও এ সকল অপরাধের বিরুদ্ধে আর্মড ব্যাটালিয়ান পুলিশ সর্বদা এরকম অভিযান অব্যাহত রাখবে। তাই প্রশাসনের সার্বিক কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপমর সকল জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন