সভাস্থলে দীপংকর তালুকদার এমপি

বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে বাঘাইছড়িতে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত

fec-image

দেশব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য ও উন্নয়ন বাধাগ্রস্থের প্রতিবাদে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় বিশাল ছাত্র সমাবেশের আয়োজন করেছে উপজেলা ছাত্রলীগ।

রবিবার (৩০ জুলাই) সকাল ১০টায় অনুষ্ঠিত হওয়া ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগেরসহ সভাপতি বৃষকেতু চাকমা, হাজী কামাল উদ্দিন সহ বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীগন ।

সমাবেশের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার পাশাপাশি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। ছাত্র সমাবেশ হলেও সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি সভাস্থলে পৌছার সাথে সাথে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে দলে দলে আওয়ামী লীগ নেতাকর্মীদের আগমনে সভাসমাবেশ জনসমুদ্রে পরিণত হয়ে উঠে।

এ সময় সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্যবদ্য হয়ে বিএনপি জামায়াতের নৈরাজ্য প্রতিহত করতে সংঘবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনা সরকার বার বার দরকার তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে পুনরায় বিজয়ী করতে রাঙ্গামাটি আসনটি উপহার দিতে কাজ করতে হবে।

সমাবেশ শেষে হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ১০ টি গরু প্রদান ও ২ হাজার ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন