বিএনপি নেতার উখিয়ায় পত্রিকার হকারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

fec-image

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া পত্রিকার হকারদের মাঝে পবিত্র রমজান উপলক্ষ্যে খাদ্য সামগ্রী দিলেন উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী।

বুধবার বিকাল ৫টার দিকে উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ( ভারপাপ্ত) চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরীর কোটবাজারে অবস্থিত নিজ বাস ভবনে নিজ তহবিল থেকে কর্মহীন হয়ে পড়া উখিয়া উপজেলা সংবাদপত্র হকার সমিতির ১০ জন হকারদের মাঝে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত ইফতার সামগ্রীর মাঝে ছিল, ছোলা, পিঁয়াজ, চিনি, তেল।

উখিয়া উপজেলা সংবাদপত্র হকার সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আলম জানান, মহামারী করোনাভাইরাসের কারণে যানবাহন বন্ধ থাকায় উখিয়া উপজেলায় জাতীয়, আঞ্চলিক, স্থানীয় পত্রিকা না আসায় আমরা ১০ জন হকার ২৭ দিন ধরে কর্মহীন হয়ে পড়ি। এই দুঃসময়ে ইফতার সামগ্রী পেয়ে আমরা খুশি।

আমাদের একমাত্র আয়ের উৎস হচ্চে পত্রিকা বিক্রি করে সংসার চালালো। সামনে রমজান, ইফতার সামগ্রী কেনার জন্য আমাদের কোন সামর্থ্য ছিলনা, তাই আমাদের পাশে এসে দাঁড়ালেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী। আমরা সবাই ওনার জন্য দোআ করবো। সামনে যেন অসহায় মানুষের পাশে সবসময় থাকেন।

উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী জানান, জেলা প্রশাসক কক্সবাজারকে লকডাউন করার কারণে শ্রমজীবী মানুষ গুলো আজ কর্মহীন হয়ে পড়েছে তাই জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব শাহজাহান চৌধুরীর নির্দেশনায় অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্য, ইফতার সামগ্রী বিতরণ করে আসছি। কর্মহীন হয়ে পড়া ১০ জন পত্রিকার হকারদের মাঝে কিছু ইফতার সামগ্রী দিতে পেরে আজ আমি নিজেই খুশি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইফতার সামগ্রী, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন