মহালছড়িতে সাম্প্রদায়িক হামলা ও রুপন মহাজনকে অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মহালছড়ি সংবাদদাতা:

মহালছড়িতে পাহাড়ী গ্রামে অগ্নিসংযোগ, লুটপাট ও হামলার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে গণতান্ত্রিক যুব ফোরাম ও পাহাড়ী ছাত্র পরিষদ । আজ সোমবার দুপুর ১২টার দিকে মহালছড়ি কলেজ গেইট থেকে গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলা সভাপতি পলাশ চাকমার নেতৃর্ত্বে উক্ত মিছিলটি বের হয়ে সিএন্ডবি মাঠে এসে এক সমাবেশের মাধ্যমে শেষ হয় ।

গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলা সাংগঠনিক সম্পাদক নির্দশন খীসা’র সঞ্চলনায় বক্তব্যে রাখেন মহিলা ইউপি সদস্য সবলিকা চাকমা, তপন চাকমা, পিসিপি উপজেলা সভাপতি রতন জ্যেতি চাকমা, এবং গণতান্ত্রিক যুব ফোরাম মহালছড়ি উপজেলা শাখার সভাপতি পলাশ চাকমা প্রমুখ। এইদিকে, রুপন মহাজনকে অপহরণ ও গুমের প্রতিবাদে মহালছড়ি বাস স্ট্যান্ড থেকে সকাল সাড়ে ১০টার দিকে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন এর নের্তৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাস স্ট্যান্ড থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিন শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যেমে সমাপ্ত হয়।

উক্ত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে রাখেন পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন ও সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য, চলতি বছর ২৬শে আগষ্ট রুপন মহাজন নামক এক ব্যক্তির অপহরনের জের ধরে পাহাড়ী বাঙালী সাম্প্রদায়ীক ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন