সেনাবাহিনীর অভিযান

মাটিরাঙায় ৩৮ লাখ টাকার ভারতীয় ঔষধ ও প্রাণীর চামড়াসহ আটক এক

খাগড়াছড়ির মাটিরাঙায় সেনাবাহিনীর অভিযানে ৩৮ লাখ টাকা মূল্যের ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেটসহ বিভিন্ন  ধরনের ঔষধ ও প্রাণীর চামড়া আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কলিসা ত্রিপুরা(৩২) নামে এক চোরাকারবারিকে আটক করা হয়েছে। এর আগে মঙ্গলবার মাটিরাঙা থানা পুলিশ অভিযান চালিয়ে সাড়ে ৩১ লাখ টাকা মূল্যের ‌৬ লাখ ২৫ হাজার ৮৪০ পিস ভারতীয় যৌন উত্তেজক ও গরু মোটাতাজাকরণ ট্যাবলেটসহ একজনকে আটক করে।

সেনাবাহিনীর সূত্র জানায়, বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে  সেনাবাহিনীর মাটিরাঙা জোনের সিনিয়ার ওয়ারেন্ট অফিসার বাকী বিল্লাহর নেতৃত্বে একটি পেট্রোল এবং শিশুকবাড়ি আর্মি ক্যাম্প থেকে সার্জেন্ট হাবিবের নেতৃত্বে অন্য  একটি সি টাইপ পেট্রোল বজেন্দ্র  তারবারী পাড়ায় কলিসা ত্রিপুরা(৩২) বাড়িতে অভিযান চালায়। সে ঐ পাড়ার বিশু মোহন ত্রিপুরার ছেলে। অভিযানে কলিস ত্রিপুরার বাড়িতে মজুদ করা ভারতীয় অবৈধ ঔষধ ট্যাবলেট CTZZ-১০ ৩ লাখ ৩৭ হাজার ৮০০ পিস ও TARGEET-১০০ ৩৮ হাজার ৩২০ পিস ট্যাবলেট ও  এক বস্তা অজ্ঞাত প্রাণীর চামড়া উদ্বার করে। যার বাজার মূল্য ৩৮ লাখ ৬ হাজার টাকা।

ভারতীয় অবৈধ মালামালসহ কলিসা ত্রিপুরাকে আটক করে মাটিরাঙ্গা জোন সদরে এনে জিজ্ঞাসাবাদ চলছে।

প্রসঙ্গত, মঙ্গলাবার বিকালে খাগড়াছড়ির মাটিরাঙায় সরকারি টেক্স ফাঁকি দি‌য়ে অ‌বৈধভাবে আসা ‌৬ লাখ ২৫ হাজার ৮৪০ পিস যৌন উত্তেজক ও  গরু মোটাতাজাকরণ ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের ভারতীয় ঔষধ আটক করে পুলিশ। যার বাজার মূল্য প্রায় সাড়ে ৩১ লাখ টাকা। এ সময় পুলিশ দিনমোহন ত্রিপুরা নামে এক চোরাকারবারিকে  আটক  করলেও অপর জন পালিয়ে যায়।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন