মাটিরাঙ্গার তাইন্দং সহিংসতায় জড়িত অভিযোগে সাবেক ইউপি চেযারম্যার ও বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ

Sirajul Islam Siraji

মুজিবুর রহমান ভুইয়া, খাগড়াছড়ি :

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং সহিংসতায় জড়িত অভিযোগে তাইন্দং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজীসহ দুই জনকে আটক করেছে পুলিশ। এনিয়ে এঘটনায় আটকের সংখ্যা দাড়ালো নয় জন-এ।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বায়েজীদ থানাধীন টেক্সটাইল এলাকা থেকে সন্ধ্যা সোয়া ছ‘টার দিকে এজাহারভুক্ত ১নম্বর আসামী তাইন্দং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজী ও অপর আসামী তানাক্কাপাড়ার আবু হানিফ প্রকাশ ইধন সর্দারকে বায়েজীদ থানা পুলিশ আটক করে।

মামলার তদন্ত কর্মকর্তা কাজী মো: মাহফুজুল হাসান সিদ্দীকি বলেন, ঘটনার পরদিন থেকেই এ মামলায় মোস্ট ওয়ান্টেড মো: সিরাজুল ইসলাম সিরাজী পলাতক রয়েছে। মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে তাকে অপরাপর সঙ্গীসহ চট্টগ্রামের বায়িজীদ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।  

উল্লেখ্য যে, গত শনিবার এক মোটরসাইকেল চালককে অপহরণের জের ধরে পাহাড়ি গ্রামে অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ এনে ৩১ জনের নাম উল্লেখ করে প্রায় পৌনে দুইশজনকে আসামি করে মামলা দায়ের করেন বগাপাড়া গ্রামের বাসিন্দা ক্ষতিগ্রস্থ পাহাড়ি অনিল বিকাশ চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

2 Replies to “মাটিরাঙ্গার তাইন্দং সহিংসতায় জড়িত অভিযোগে সাবেক ইউপি চেযারম্যার ও বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন