মাটিরাঙ্গায় ইমাম-মোয়াজ্জিন ও বেসরকারি শিক্ষকদের প্রধানমন্ত্রীর উপহার

fec-image

করোনার সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি আর লকডাউন। কর্মহীন হয়ে পড়ছে পাহাড়ের খেটে খাওয়া প্রান্তিক জনগোষ্ঠীর মানুষ। এই প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের ধারাবাহিক ত্রাণ কার্যক্রমের অংশ হিসেবে এবার মাটিরাঙ্গার বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জিন এবং বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

বুধবার (৬ মে) সকাল সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়াম সম্মুখে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারনে সব শ্রেণী-পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমরা শুরু থেকেই কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি। তারই ধারাবাহিকতায় এবার আমরা মাটিরাঙ্গার বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জিন এবং বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা বিতরণ করছি।

স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ দুর্ভোগের শিকার কর্মহীন মানুষদের পাশে দাঁড়ালে করোনার দূর্যোগ মোকাবেলা করা সম্ভব হবে বলেও মন্তব্য করেন তিনি।

বিরাজমান পরিস্থিতি আমাদের অনুকূলে নেই উল্লেখ করে তিনি বলেন, নিজে সচেতন হোন, অন্যকে সচেতন করুন, ঘরে থাকুন বিনা কারণে ঘর থেকে বের হওয়া থেকে বিরত থাকুন

এসময় মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভুমি) ফারজানা আকতার ববি, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর মো. আসগর আলী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের মডেল কেয়ারটেকার মো.বেলাল হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন