মাটিরাঙ্গায় প্রশিক্ষণপ্রাপ্ত কর্মহীন আনসার-ভিডিপি সদস্যরা পেল মানবিক সহায়তা

fec-image

মহামারী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব ও সংক্রমণজনিত কারণে উদ্ভূত পরিস্থিতিতে ‘মানবিক সহায়তা কর্মসূচি’র ধারাবাহিক অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রশিক্ষণপ্রাপ্ত কর্মহীন আনসার-ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৯ মে) সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আনসার ভিডিপি কার্যালয় মাঠে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০ জন আনসার ভিডিপি সদস্যের মাঝে মানবিক সহায়তা চাল, ডাল, ভোজ্য তৈল, আলু ও পেয়াজসহ খাদ্য সহায়তা তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. রাজীবুল আলম, মাটিরাঙ্গা উপজেলা প্রশিক্ষক রুবেল দে ও রহিমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

আনসার-ভিডিপি’র চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিচালক মো. শাহাবুদ্দিনের নির্দেশনায় এবং ৩৭ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো. জিয়াউর রহমান ও খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপি কর্মকর্তার তত্বাবধানে মাটিরাঙ্গায় প্রশিক্ষণপ্রাপ্ত কর্মহীন আনসার-ভিডিপির ৫০ জন সদস্যের মাঝে মানবিক সহায়তা চাল, ডাল, ভোজ্য তৈল, আলু ও পেয়াজসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বলে জানান মাটিরাঙ্গা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. রাজীবুল আলম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন