মাটিরাঙ্গায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ক্ষণ গণনা কার্যক্রমের উদ্বোধন

fec-image
সারাদেশের ন্যায় পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে স্থাপিত মুজিব বর্ষের ডিজিটাল ক্ষণ গণনার কার্যক্রমের আনু্ষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শুক্রবার (১০ জানুয়ারি) বিকাল ৫ টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সম্মখভাগে ক্ষণ গণনার ডিজিটাল ডিভাইস এর উদ্বোধন করা হয়।
ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষণ গণনা উদ্বোধনের পরপরই মাটিরাঙ্গায় ক্ষণ গণনা কার্যক্রমের উদ্বোধন করা হয়।
মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা পলাশ কান্তি চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ ছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগীয় প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
ঢাকার তেজগাঁওয়ের জাতীয় প্যারেড গ্রাউন্ডে কেন্দ্রীয় উদ্বোধনী অনুষ্ঠানটি একাধিক বড় পর্দার মাধ্যমে প্রদর্শন করা হয়। পরে মাটিরাঙ্গা প্রশাসনের আয়োজনে ও মাটিরাঙ্গা শিল্পকলা একাডেমীর শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ডিজিটাল, পার্বত্য, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন