মাটিরাঙ্গায় বিআরডিবির ঋণ বিতরণ

fec-image

গৃহিত ঋণের টাকার যথাযথ ব্যবহার নিশ্চিত করার আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেছেন, ঋণের টাকা আয়বর্ধনমূলক কাজে বিনিয়োগ করতে হবে। আয় বর্ধনমূলক কাজে বিনিয়োগের মাধ্যমে একটি সমাজের আর্থিক ব্যবস্থাপনা বদলে যেতে পারে। তিনি বলেন, সরকারি অর্থের যথাযথ ব্যবহারের মাধ্যমে সফলতা পাওয়া সম্ভব। তিনি বলেন, গৃহিত অর্থ যথাময়ে ফেরত দিয়ে সরকারি সুবিধা গ্রহণ করতে হবে।

বৃহস্পতিবার দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড-বিআরডিবি‘র আওতাধীন ধলিয়া আদর্শগ্রাম বিত্তহীন সমবায় সমিতির সদস্যদের মাঝে ঋণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমায়ুন কবীর পাটোয়ারী, মাটিরাঙ্গা ইউসিসিএ লি. এর চেয়ারম্যান মো. জাকির হোসেন বাবলু ও মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আব্দুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড-বিআরডিবি‘র আওতাধীন ধলিয়া আদর্শগ্রাম বিত্তহীন সমবায় সমিতির ২৩ জন সদস্যের মাঝে ২৫ হাজার টাকা করে করে আবর্তক ঋণ প্রদান করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন