মাটিরাঙ্গায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ যুবক আটক

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলিসহ মো. রুহুল আমিন রুবেল (৩১) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭। শনিবার (২৬ জুন) সন্ধ্যার দিকে তাকে মাটিরাঙ্গা মাছ বাজারে আব্দুর রশিদের ৪ তলা ভবন থেকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাবের হাতে আটক মো. রুহুল আমিন রুবেল খাগড়াছড়ির ইসলামপুর এলাকার বাসিন্দা নুরুল আমিন রুবেল ইসলামের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মাটিরাঙ্গা মাছ বাজারে আব্দুর রশিদের ৪ তলা ভবনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে শনিবার (২৬ জুন) সন্ধ্যার দিকে ঘন্টাব্যাপী অভিযান চালায় র‌্যাব-৭। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা রুহল আমিন রুবেল আটক করে। পরে আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার কাছে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ থেকে একটি দেশীয় এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। আটকের পরদিন রোববার (২৭ জুন) দুপুরের দিকে আটক রুহুল আমিন রুবেলকে অস্ত্র ও গুলিসহ মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী জানান, এ ঘটনায় ডিএডি মো. শরিফুল ইসলাম বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, আটক, গুলি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন