মাটিরাঙ্গায় ২০ লিটার চোলাই মদ উদ্ধার : আটক ১

11347509_824821870945435_1002726456_o

মাটিরাঙ্গা প্রতিনিধি :
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি দল চোলাই মদসহ এক যুবককে আটক করেছে। আটককৃত যুবকের নাম মো: আবদুর রহমান রুবেল (২৮)।

সে নোয়াখালীর চাটখীল উপজেলার পশ্চিম পরকোট গ্রামের মো: ওবায়দুল হকের ছেলে। এসময় হিরণ মিয়া ও মহিম উদ্দিন নামে তার দুই সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়।

জানা গেছে, বুধবার বেলা সোয়া এগারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের এসআই মো: কবির হোসেন ও এএসআই মো: মহসিন এর নেতৃত্বে পুলিশের একটি দল মাটিরাঙ্গা বাজারস্থ শান্তি পরিবহনের কাউন্টার থেকে তাকে আটক করে। এসময় পুলিশ তার কাছ থেকে লিচু, আনারস ও আমের কার্টুনমোড়া অবস্থায় ২০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করে।

আটক যুবক তার সহযোগীদের সাথে নিয়ে দীর্ঘদিন ধরে মাটিরাঙ্গা থেকে চোলাইমদ নিয়ে গিয়ে নোয়াখালীর বিভিন্ন স্থানে বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকারোক্তি প্রদান করেছে জানিয়েছেন এসআই মো: কবির হোসেন। তারা এসব চোলাই মদ উপজেলার গোমতির বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করেছে বলেও স্বীকার করেছে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর মোহাম্মদ বেপারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আটককৃত যুবকসহ তার সহযোগীদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২(গ) ধারায় মাটিরাঙ্গা থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৭, তারিখ : ২৭.০৫.২০১৫ইং।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন