মাদক অভিযানে পানছড়ি থানা পুলিশের চারে চার

fec-image

একদিকে বিশেষ অভিযান, অন্যদিকে পানছড়ি থানার ওসি মো. হারুনুর রশিদের মাদক নিয়ে জিরো টলারেন্স নীতি। ফলে বিপাকে পড়েছে মাদক ব্যবসায়ীরা। মাদক পাচারকারীরা কৌশলে পরিবর্তন আনলেও পুলিশের বুদ্ধির কাছে ধরাশায়ী। চারটি সফল অভিযানে ফলাফল চারে চার।

সেদিন ছিল (৯ মার্চ) বৃহস্পতিবার। পানছড়ি থানার ওসির দিক নির্দেশনায় এসআইআই আবু নছর নিপু ও এএসআই মো. মোশারফর হোসেনের নেতৃত্বে পানছড়ি বাজারস্থ তবলছড়ি সড়কে আরপি মেডিকেল হলে অভিযান চালিয়ে নয়ন চন্দ্র শীল (২৬), জয়দত্ত (২৬) ও অজয় দত্ত (২৫)কে আটক করা হয়।

একই দিন সন্ধ্যা ৭টার দিকে কানুনগোপাড়া এলাকায় ৭৫ হাজার টাকা মূল্যের বিদেশি সিগারেটসহ জগদীশ চাকমা নামের একজনকে আটক করে পুলিশ।

শুক্রবার (১০ মার্চ) জুম্মার নামাজ আদায়ে সবাই থাকবে ব্যস্ত। সেই সুযোগটা কাজে লাগিয়ে বিশেষ কায়দায় ভুষির বস্তায় ১২ কেজি গাঁজা নিয়ে বীরদর্পে পার হচ্ছিল রাঙামাটি সদর উপজেলার কুতুবছড়ি ইউপির চেগেইয়াছড়ি গ্রামের খোকন চাকমা ও সুফল চাকমা। কিন্তু শেষ রক্ষা হয়নি। সাদা পোশাকে থাকা ওসি মো. হারুনুর রশিদ নিজেই অভিযান চালিয়ে উদ্ধার করেন ১২ কেজি গাঁজা ও ব্যবহৃত মাহেন্দ্র গাড়ি। যা গাঁজা উদ্ধারে পানছড়ি থানার অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে।

সর্বশেষ শনিবার (১১ মার্চ) নিয়মিত মামলার আসামি মো. এরশাদ (২৪) কে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে। সে খাগড়াছড়ি সদর উপজেলার সিঙ্গিনালা এলাকার মো. হোসেনের ছেলে। চার চারটি সফল অভিযানে মাদক কারবারিদের চোখে ঘুম নেই। আর সর্বসাধারণ বলছে পানছড়ি থানা পুলিশের চারটি সফল অভিযানের ফলাফল চারে চার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, পুলিশ, মাদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন