মানিকছড়িতে আনসার-ভিডিপি’র সমাবেশ

fec-image

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে আনসার ভিডিপি প্রশিক্ষক রুবেল দে’সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) রক্তিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, আনসার ভিডিপি’র খাগড়াছড়ি জেলা কমান্ড্যান্ট (অ.দা.) ও ৩৭ আনসার ব্যাটালিয়নের পরিচালক মো. জিয়াউর রহমান।

অতিথি ছিলেন, মানিকছড়ি থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইলিয়াস, আনসার উন্নয়ন ব্যাংক, খাগড়াছড়ি শাখার ব্যবস্থাপক মো. আবদুর রহিম।
সমাবেশে স্বাগত বক্তব্য দেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা কৃপালিনী চাকমা। প্রতিবেদন পেশ করেন, আনসার ভিডিপির ইউনিয়ন দলনেতা মো. ছিদ্দিকুর রহমাম ও রোকেয়া বেগম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশের তৃণমূলে সরকারের নানামূখী উন্নয়ন ও অগ্রযাত্রায় আনসার ভিডিপির সদস্যের অবদান অপরিহার্য। প্রশাসনের যে কোন নিদের্শনা পালনে সবার আগে এই আনসার সদস্যরা সাড়া দিয়ে থাকেন। পরিশ্রম অনুযায়ী তাঁদের সন্মানী পর্যাপ্ত নয়। তবুও ” শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় আমরা”।

সভাপতি রক্তিম চৌধুরী বলেন, তৃণমূলে মানুষের আপদে-বিপদে এবং সরকারের নানা কর্মকান্ডে আনসার ভিডিপি সদস্যরা যেভাবে সাড়া দেয় তা প্রসংশার দাবী রাখে। যদিও তাঁদের সুযোগ-সুবিধার বিষয়ে সরকার অবশ্যই আন্তরিক। বঙ্গবন্ধু কন্যা এদেশে কাউকেই দূর্বিসহ জীবন-যাপন কাটাতে দিবে না। ক্রমান্বয়ে আনসার ভিডিপি সদস্যরা আরও মূল্যায়িত হবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন