মানিকছড়িতে এতিম শিশুদের মাঝে পুনাকের ইফতার সামগ্রী বিতরণ

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার মাদিনাতুল উলুম বালক-বালিকা মাদরাসার এতিম শিশুদের মাঝে ইফতার-সাহরীর সামগ্রী বিতরণ করেছেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) খাগড়াছড়ি শাখা।

বুধবার (১২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় উপজেলার গচ্ছাবিলস্থ মাদিনাতুল উলুম বালক-বালিকা মাদরাসায় এক অনুষ্ঠানে অতিথি ছিলেন,খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক, বিপিএম। অতিথি ছিলেন, পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী রেহানা ফেরদৌসী, জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশিক্ষণ ও অপরাধ) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার ও রামগড় সার্কেল মো. নাজিম উদ্দীন, সহকারী পুলিশ সুপার ও মাটিরাঙ্গা সার্কেল আবু জাফর মোহাম্মদ ছালেহ, সহকারী পুলিশ সুপার ও মানিকছড়ি সার্কেল একেএম কামরুজ্জামান, মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মো. আনছারুল করিম, মাদরাসা পরিচালক হাফেজ মাও. হাফেজ কবির আহমদ ও উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু প্রমুখ।

অনুষ্ঠানে মাদরাসার অর্ধশত এতিম শিক্ষার্থীর জন্য ইফতার ও সাহরী খাদ্য সামগ্রী বিতরণ করাসহ পুলিশ সুপারের যাকাত ফান্ড থেকে মাদরাসা উন্নয়নে ২০ হাজার টাকা অনুদান ঘোষণা করেন।

পরে থানা মিলনায়তনে উপজেলার সকল জনপ্রতিনিধি, পুলিশ সদস্য, ইমাম ও সাংবাদিকদের নিয়ে প্রীতি ইফতার করেন পুনাক পরিবার ও অতিথিরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইফতার, এতিম শিশু, পুনাক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন