চকরিয়ায় ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

fec-image

কক্সবাজারের চকরিয়ায় প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের সর্ব বৃহত্তম সংগঠন চকরিয়া প্রবাসী সোসাইটির উদ্যোগে ও প্রবাসী ফোরামের সহযোগিতায় আছিয়া- কাসেম ট্রাস্টের সার্বিক তত্বাবধানে ২৫০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে চকরিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় চকরিয়া প্রবাসী ফোরাম ও প্রবাসী সোসাইটির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ ঈসা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র ও ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক (মুজিব)।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্যানেল মেয়র মুজিবুল হক বলেন, চকরিয়া প্রবাসী সোসাইটি ও চকরিয়া প্রবাসী ফোরামের উদ্যোগে ও পৌরসভার ৮ নং ওয়ার্ডের ট্রাস্টি সংগঠন আছিয়া-কাসেম ট্রাস্টের সার্বিক তত্বাবধানে এলাকার হতদরিদ্র, গরিব শ্রেণির পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করায় তিনি প্রবাসী সংগঠনের নেতা-কর্মীদের ধন্যবাদ জানিয়ে সংগঠনের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

সভাপতির বক্তব্যে মাওলানা মোহাম্মদ ঈসা বলেন, চকরিয়ান প্রবাসীদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম তৈরীর প্রত্যয়ে দরিদ্র অসহায় জনগোষ্ঠীর কল্যাণে প্রতিষ্ঠিত হয় চকরিয়া প্রবাসী ফোরাম ও প্রবাসী সোসাইটি। আমাদের সর্বোচ্চ প্রচেষ্টায় জনকল্যানে ও প্রবাসী বান্ধব কর্মকান্ডে এই সংগঠন আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ। বর্তমানে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচীর পাশাপাশি বিগত ২১ রমজান থেকে চকরিয়া পৌরসভার প্রত্যেকটা ওয়ার্ডে ইফতার বিতরন কর্মসূচী চলমান রয়েছে।

তিনি আরও বলেন, যাদের যোগ্যনেতৃত্বে ফোরাম ও সোসাইটি দূর্বার গতিতে সফলতা নিশ্চিত করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে, তাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। বিশেষ করে কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ুন ইসহাক এর পক্ষথেকে সবাইকে সালাম জানান এবং দোয়া কামনা করেন। দেশের প্রতিটি দুর্যোগকালীন সময়েও আছিয়া-কাসেম ট্রাস্টের তত্ত্বাবধানে এই রকম নানা কর্মকান্ডের সহযোগিতা মূলক প্রোগ্রাম সম্পন্ন করায় তিনি আছিয়া-কাসেম ট্রাস্ট সংশ্লিষ্ট সকলকে ফোরাম ও সোসাইটির পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া এতে উপস্থিত ছিলেন, ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, আমেরিকান প্রবাসী জিয়াবুল হক এবং প্রবাসী ফোরামের অসংখ্য কেন্দ্রীয় ও শাখার দায়িত্বশীল নেতৃবৃন্দ। যথাক্রমে বেলাল নবী, হাফেজ মামুনুর রশিদ ও অফিস সহকারী মোস্তফা খান ইমন প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইফতার, ঈদ, উপহার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন