খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে যানবাহন বন্ধ

মানিকছড়িতে ওভারটেক করতে গিয়ে উল্টে গেল বাস, আহত ৮

fec-image

মানিকছড়িতে অপর বাসকে ওভারটেক করতে গিয়ে সড়কের উপর উল্টে গেল একটি যাত্রিবাহী বাস। এতে আহত হয়েছে অন্তত ৮। সড়কের উপর উল্টে পড়া বাসটি সরাতে না পারায় খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৯টার মানিকছড়ি উপজেলার ওসমানপল্লী এলাকায় খাগড়াছড়িগামী একটি শান্তি পরিবহন ও চট্টগ্রামগামী লোকাল বাস ওভারটেকিং করার সময় লোকাল বাসটি সড়কে উল্টে যায়। এতে লোকাল বাসের অন্তত ৮ জন যাত্রী কম-বেশি আহত হয়। স্থানীয়রা আহতের উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠায়।

মানিকছড়ি হাসপাতালের চিকিৎসক ডা. মহিউদ্দীন জানান, গুরুতর আহত মানিকছড়ি উপজেলার বড়ডলু এলাকার সাহেরা খাতুনকে (৬৫) চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে ও অন্য ৭/৮ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এদিকে সড়কের ওপর উল্টে যাওয়া লোকাল বাস চট্টমেট্টো-জ ১১-০১৮৫ দুই ঘণ্টার অধিক সময় সড়কে পড়ে থাকায় সড়কের দু’পাশ শতাধিক যানবাহন আটকা পড়েছে।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন জানান, সকাল সোয়া ৯টার দিকে দুই বাসের ওভারটেকিং করার সময় চট্টগ্রামগামী লোকাল বাসটি সড়কে উল্টে যায়। এতে সড়কের দু’পাশে প্রচুর গাড়ি আটকা পড়ে যায়। বাসটি সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, ওভারটেক, বাস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন