মানিকছড়িতে গৃহ ও ভূমিহীন পরিবারে প্রধানমন্ত্রীর উপহার ঘর নির্মাণকাজ পরিদর্শন

fec-image

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ভূমি ও গৃহহীন পরিবারে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ৩য় পর্যায়ে মানিকছড়িতে অসহায়, হতদরিদ্র ও প্রতিবন্ধী পরিবারে দেওয়া ঘরের নির্মাণকাজ পরিদর্শন করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট কেএম. ইয়াসির আরাফাত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয় সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে দেশব্যাপি ভূমি ও গৃহহীন পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় উপহার হিসেবে ঘর বরাদ্দ দিয়েছেন।

ইতোমধ্যে এই প্রকল্পের প্রথম ও দ্বিতীয় পর্যায়ে উপজেলায় ৬০০ পরিবারে ঘর নির্মাণ কাজ শেষ হওয়ায় ৩য় পর্যায়ে উপজেলার ৭২ দুস্থ, অতি দরিদ্র ও প্রতিবন্ধী পরিবারে ঘর বরাদ্দ পাওয়া গেছে। প্রথম ও দ্বিতীয় পর্যায়ের নির্মিত ঘরের বরাদ্দ থেকে ৩য় পর্যায়ে বরাদ্দবৃদ্ধি করায় কাজের মান নিয়ন্ত্রণে তদারকি বাড়ানো হয়েছে। এরই প্রেক্ষিতে রোববার সকালে ঘরের নির্মাণ কাজ প্রত্যক্ষ করতে আসেন খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কে.এম. ইয়াসির আরাফাত।

এ সময় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুম্পা ঘোষ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মো. কামাল উদ্দিন উপস্থিত থেকে নির্মাণ কাজ দেখান। কাজের গুনগতমান রক্ষায় সংশ্লিষ্টদের তদারকি অব্যাহত রাখার নির্দেশ দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কেএম. ইয়াসির আরাফাত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন