মানিকছড়িতে চাঁদের গাড়ি চাপায় সাবেক ছাত্র নেতা নিহত

fec-image

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় মোটরসাইকেলের সাথে চাঁদের মুখোমুখি সংঘর্ষে সাবেক ছাত্রদল নেতা মো. নেজাম উদ্দীন (৪০) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে ।

মঙ্গলবার (২৮ জুন) দুপুর আনুমানিক ১২টার দিকে বিশেষ কাজে মোটরসাইকেল যোগে উপজেলা সদর থেকে ফেরার পথে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের ডলু এলাকায়  এ দুর্ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার যোগ্যাছোলা ইউনিয়নের গরমছড়ি এলাকার মৃত্যু মো. হানিফ মিয়ার ছেলে ও উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো. নেজাম উদ্দীনের মোটরসাইকেলের সাথে চাঁদের গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন নেজাম। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় ইউপি সদস্য মো. আবদুল মতিন ছুঁটে আসেন এবং মূমুর্ষূ অবস্থায় তাকে দ্রুত চট্রেগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠান।
তবে মেডিকেলে যাওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর চাঁদের গাড়ি পালিয়ে যায়। নিহত নেজামের পরিবারে তার মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে আছে।

ইউপি সদস্য মো. আবদুল মতিন জানান, রাস্তার পাশে গুরুত্বর আহত অবস্থায় মো. নেজাম উদ্দীনকে মূমুর্ষূ অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দিলে আমি গিয়ে লোকজন নিয়ে তাকে উদ্ধার করি। অবস্থা বেগতিক দেখে সরাসরি চমেক হাসপাতালে পাঠালে পথেই তার মৃত্যু ঘটে। পরে খবর নিয়ে জানতে পারি একটি চাঁদের গাড়ি সাথে সংঘর্ষে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। পরে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন গাড়ির মালিক ও নিহতের পরিবারকে একটা সমঝোতা করে দিয়েছেন। সন্ধ্যায় গাড়ীটানা মাদ্রাসা মাঠে নিহতের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহনূর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার বিষয়টি প্রথমে কেউই পুলিশকে জানায়নি। পরে পুলিশ জানতে পারেন আহত ব্যক্তি মারা গেছেন। নিহতের কেউ অভিযোগ না করায় পুলিশ বিষয়টি নিয়ে সামনে আগায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন