মানিকছড়িতে জাতীয় সমবায় দিবস উদযাপনে শোভাযাত্রা ও আলোচনা সভা

fec-image

৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় সমবায় শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যে দেশব্যাপী পালিত হচ্ছে ৫১তম জাতীয় সমবায় দিবস-২২। দিবস উদযাপনে শনিবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে শোভাযাত্রা বের করা হয়।

পরে পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মো. আইয়ুবুর রহমানের স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

সমবায়ী মো. জুলফিকার আলী ভুট্টো’র উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. রনি কুমার দাশ, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের উপজেলা প্রকল্প ব্যবস্থাপক ফরিদুল আলম, পুলিশ উপ পরিদর্শ (এস.আই) শংকর মজুমদার ।

আলোচনা বক্তব্য রাখেন, দি মারমা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সুইচিংপ্রু মারমা, গৌতমী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি.এর সভাপতি চিংলাপ্রু মারমা, গাড়ীটানা বহুমুখী ক্ষুদ্র শিল্প সমবায় সমিতি লি. এর সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দীন, তিনটহরী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. সভাপতি মংসানু মারমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন