মানিকছড়িতে শেখ রাসেল দিবস পালিত

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল দিবসে মানিকছড়ি আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসন পৃথক পৃথকভাবে অনুষ্ঠানের আয়োজন করেছে।

সোমবার (১৮ অক্টোবর ) সকাল ৮টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রতিকৃতিতে পুষ্প অর্পণ শেষে দিবসের গুরুত্ব তুলে ধরে আলোচনা ও দোয়া অনুষ্ঠান করা হয়েছে।

আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনসহ মূলদলের  সিনিয়র নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দরা উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে কেক কাটেন।

সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেল প্রতিকৃতিতে পুস্প অর্পণ  শেষে মিলনায়তনে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুরু হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) তামান্না মাহমুদ এর সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, ১৫ আনসার ব্যাটালিয়ন কর্মকর্তা মো. রেজাউল করিম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সূচয়ণ চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনূর আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান এম. এ. রাজ্জাক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. লিয়াকত আলী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম,যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামুসহ প্রশাসনিক সকল কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

 পরে  দিবসে রচনা ও বির্তক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দিবস, মানিকছড়ি, শেখ রাসেল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন