মানিকছড়ির গরু ব্যবসায়ী সব খুঁইয়ে নিখোঁজ হয়ে বাড়ি ফিরলেন

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ১নং মানিকছড়ি ইউনিয়নের গভামারা এলাকার গরু ব্যবসায়ী মো. আবদুল খালেক খলিফা প্রকাশ খোকন খলিফা (৪৭) নিখোঁজের ৫ দিন পর গতকাল ২২ ফেব্রুয়ারি রাতে অসুস্থ অবস্থায় সব খুঁইয়ে সর্বস্বান্ত হয়ে খালি হাতে বাড়ি ফিরে এসেছেন।

তিনি জানান, তার কাছ থাকা গরু বিক্রির ৭ লাখ ২৯ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন অজ্ঞানপার্টি বা মলমপার্টি।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে মানিকছড়ি উপজেলা হাসপাতালে চিকিৎসারত আবদুল খালেক খলিফা প্রকাশ খোকন খলিফার সাথে কথা হলে তিনি জানান, গত ১৮ ফেব্রুয়ারি শনিবার ট্রাকযোগে ৩টি গরু, ৩টি বাছুর নিয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার নাজিরহাট বাজারে গিয়ে গরু বিক্রি করেন।

এ সময় তার কাছে গরু বিক্রির ২ লাখ ২৯ হাজার টাকা এবং গরু কিনার উদ্দেশ্য সঙ্গে নেওয়া ৫ লাখ টাকাসহ মোট ৭ লাখ ২৯ হাজার টাকা নিয়ে সিএনজি অটোরিকশা যোগে মানিকছড়ি আসার পথে সিএনজি থামিয়ে দুইজন অপরিচিত লোক সিএনজিতে উঠেন। এর পর তার আর কিছু মনে নেই।

গতকাল ২২ ফেব্রুয়ারি সকাল ৫ টার পর চট্টগ্রাম জেলাধীন জোরারগঞ্জ থানার বারৈয়ারহাট এলাকায় রাস্তার পাশে সে জ্ঞান ফিরে লোকজনের সহযোগিতায় সিএনজি ও মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরে আসেন।

পরে পরিবারের লোকজন তাকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করান।

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন গরু ব্যবসাই তার একমাত্র আয়ের উৎস। আর এই উৎসের পুঁজি ৭ লাখ ২৯ হাজার টাকা খুঁইয়ে তিনি এখন সর্বস্বান্ত!

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন