মায়ের মৃত্যুর খবরে অজ্ঞান এসএসসি পরীক্ষার্থীকে নিজ গাড়িতে কেন্দ্রে পৌঁছালেন পানছড়ির ওসি

fec-image

মায়ের মৃত্যুর খবর শুনে অজ্ঞান এসএসসি পরীক্ষার্থীকে নিজ গাড়িতে করে কেন্দ্রে পৌঁছে দেন পানছড়ির ওসি আনচারুল করিম।

সকাল ১১টায় পরীক্ষা দিতে কেন্দ্রে যাবে বাজার উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সুমাইয়া আকতার। তার রোল ৫৪৯….। কেন্দ্র পানছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়। কিন্তু বিধি বাম! সকাল ৮টায় খবর পায় সুমাইয়ার মা আর বেঁচে নেই। এই খবরে সে জ্ঞান হারালে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

এদিকে এগারটা থেকে তার এসএসসি পরীক্ষা। খবর পেয়ে গাড়ি নিয়ে ছুটে আসেন পানছড়ি থানার ওসি আনচারুল করিম। তার পাশে গিয়ে সাহস যোগানোর পাশাপাশি পরীক্ষা শুরু হবার কয়েক মিনিট আগে নিজেই চালকের আসনে বসে কেন্দ্রে নিয়ে এসে যাবতীয় ব্যবস্থা করে দেন। এ সময় সুমাইয়া হাতে স্যালাইন লাগানো অবস্থায় পরীক্ষা দেন। ওসি আনচারুল করিমের এই মহানুভবতার কথা এখন পানছড়ির আলোচনার কেন্দ্র বিন্দু। এ মুহুর্তে ওসি এগিয়ে না এলে হয়তো মা হারা মেয়েটির পরীক্ষা দেয়া হতো না।

পানছড়ির শিক্ষক শহিদুল ইসলাম শিমু ও ইমতিয়াজ উদ্দিন হেলাল বলেন, ওসি সাহেবের মহানুভবতার কারণেই মেয়েটি আজ পরীক্ষা দিতে পেরেছে। পানছড়িবাসীর পক্ষ থেকে তারা ওসিকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

পানছড়ি থানার ওসি জানান, এটা ছিল আমার দায়িত্ব। আমার নিজের মেয়ে মনে করে তাকে কেন্দ্রে নিয়ে সাহস যুগিয়েছি এবং দুজন পুলিশ সার্বক্ষণিক তার পাশে থাকার ব্যবস্থা করেছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন