মেসির জন্য ভক্তের পাগলামি, পিঠেই নিলেন অটোগ্রাফ

fec-image

ফুটবল তারকা লিওনেল মেসির সঙ্গে ছবি তোলা, একবার ছুঁয়ে দেখা কত ভক্তেরই স্বপ্ন এমন একটা দিনের। স্বপ্নপূরণের জন্য ভক্তদের পাগলামির কী শেষ আছে? এবার যেমন পাগল এক ভক্ত খালি গায়েই ঢুকে পড়লেন মাঠে, পিঠ পেতে দিলেন প্রিয় ফুটবলারের অটোগ্রাফ নেওয়ার জন্য।

মেসি অবশ্য তাকে হতাশ করেননি। মিটিয়েছেন আবদার। তবে সেই ভক্তকে সরাতে গিয়ে গলদঘর্ম হতে হয়েছে নিরাপত্তাকর্মীদের। নিরাপত্তা বিঘ্নিত হতে পারে দেখে মাঠের নিরাপত্তারক্ষীরা সেই ভক্তকে সরাতে গিয়ে মেসিকেই ধাক্কা দিয়ে বসেন। সেই ধাক্কার চোটে প্রায় মাটিতেই পড়ে যাচ্ছিলেন তারকা ফুটবলার।

জামাইকার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আগের দিন ফ্লুতে ভুগছিলেন মেসি। ফলে এই ম্যাচে প্রথম একাদশে ছিলেন না লিওনেল মেসি। ম্যাচের ৫৬তম মিনিটে মাঠে নামেন তিনি। শুধু মাঠে নামাই নয় এদিন ম্যাচে তিনি করেন জোড়া গোল। আর্জেন্টিনা ৩-০ গোলে এই ম্যাচে জয় পায়। ম্যাচে একবার দুবার নন তিনবার ভক্তের আদরের ঠেলায় বিড়ম্বনাতে পড়তে হয় মেসিকে।

ম্যাচে নিরাপত্তাবলয় ভেদ করে তিনবার তিন মেসিভক্ত মাঠে ঢুকে আসেন।ফলে নিউ জার্সির রেড বুলস অ্যারেনার নিরাপত্তাব্যবস্থা নিয়েও প্রশ্ন উঠেছে। ভক্তদের এমন কাণ্ডের ফলে খেলাও বন্ধ করতে হয় কিছুক্ষণ। মেসির অটোগ্রাফ, তাঁর সঙ্গে সেল্ফি,তাঁকে একবার একটু স্পর্শ করাই ছিল ভক্তদের উদ্দেশ্য।

যার ফলেই বাধে বিড়ম্বনা। ম্যাচে আর্জেন্টিনার অপর গোলটি জুলাইন আলভারেজের। নিজের ফুটবল জীবনের সায়াহ্নে মেসি। কিন্তু এখনও উন্মাদনা তুঙ্গে। হবে নাই বা কেন, বয়স হলেও হিরে তো হিরেই থাকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন