মোটরবাইকের ধাক্কায় বৃদ্ধ আহত

fec-image

কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের শাহ সুজা সড়কে মোটরবাইক দুর্ঘটনায় এক বৃদ্ধা গুরুত্বর আহত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধা ইউনিয়নের নতুন তিতার পাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. নুরুল ইসলাম (৬৫)।

ঘটনাস্থলে থাকা খাইরুল আমিন ও মেহেদি হাসান জানান,বৃদ্ধা নুরুল ইসলাম ঔষুধের জন্য গর্জনিয়া বাজারে যাওয়ার পথে ডাক বাংলোর দক্ষিণ পাশে নতুন তিতার পাড়াস্থ শাহ সুজা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

তারা আরো জানান, তিনি বাজারে যাওয়ার পথে দক্ষিণ দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ভাড়ায় চলিত অবৈধ মোটারসাইকেল পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি গুরুত্বর আহত হন।
সাথে সাথে স্থানীয় লোকজন আহত বৃদ্ধাকে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত কক্সবাজার সদর মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক আহতের অবস্থার বেগতিক দেখে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।বর্তমানে তার অবস্থা অশংকাজনক বলে জানা গেছে।

এলাকাবাসীর অভিযোগ গর্জনিয়া-কচ্ছপিয়ায় প্রতিদিন কোনো না কোনো স্থানে এই ভাবে অবৈধ মোটরসাইকেল ও টমটম গাড়ির দূর্ঘটনা ঘটছে। গত দুই বছরে শিশুসহ ৭ জন নিহত ও অর্ধশতাধিক আহত হয়।

এদিকে গর্জনিয়া-কচ্ছপিয়ায় হাজার হাজার মানুষ ভাড়ায় চলিত অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এবিষয়ে রামু থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের জানান অবৈধ এসব গাড়ি ও ঘটনার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, মোটরবাইক দূর্ঘটনায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন