মোটরসাইকেলের তেলের ট্যাংকিতে মিললো ২৫ হাজার ইয়াবা

fec-image

কক্সবাজার পাচারকারীর মোটর সাইকেলের তেলের ট্যাংকিতে মিললো ২৫ হাজার ইয়াবা। এ সময় মনজুরুল আলম (৩৫) নামক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রামু ফুটবল চত্তর (ব্রীজের নিচে) এলাকায় অভিযান চালানো হয়। আটক মনজুরুল আলম চট্টগ্রামের সাতকানিয়ার ৬নং ওয়ার্ডের ছোট ডেমশার ফউজুল কবিরের ছেলে।

মোটর সাইকেল নিয়ে সে কক্সবাজার শহরের লিংকরোড হয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল।জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আমাদের নিকট সংবাদ আসে যে, একজন ব্যক্তি মোটরসাইকেলে করে ইয়াবা নিচ্ছে। সেই তথ্যের সূত্র ধরে রামু ফুটবল চত্তর (ব্রীজের নিচে) এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযানে মনজুরুল আলম নামক ব্যক্তিকে আটক করি। জিজ্ঞাসাবাদে সে ইয়াবা থাকার কথা স্বীকার করেছে। তার স্বীকারোক্তি মতে মোটর সাইকেলের তেলের ট্যাংকি তল্লাসী করা হয়। সে নিজেই একটা একটা করে মোট ৪০টি বোতল বের করে। প্রতিটি বোতলে ৬২৫পিস করে মোট ২৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার অনুমান মূল্য ৭৫ লক্ষ টাকা।

ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী আরও বলেন, আমরা সবাই মিলে সুকৌশলে মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হই। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে, আটক ব্যক্তিকে জিজ্ঞাসা করলে জানায়, ১০ হাজার টাকার বিনিময়ে ইয়াবাসমূহ চট্টগ্রামে পৌঁছে দিচ্ছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন