‘যতদিন আছি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যাবো’

fec-image

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. সেলিনা আখতান বলেন, যতদিন আছি ততদিন বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যাবো।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ নির্বাচনে নব নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ভিসি বলেন, বিশ্ববিদ্যালয়ে অনেক সমস্যা ছিলো, তা সমাধান করা হয়েছে। আবার নতুন করে অনেক সমস্যার সৃষ্টি হয়েছে সেগুলো সমাধানে কাজ চলছে। একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী মিলে প্রতিষ্ঠানটিকে সুচারুভাবে পরিচালিত করে, অর্থাৎ এক অপরের পরিপূরক।

ভিসি আরও বলেন, আপনারা যে দাবি তুলেছেন তা বাস্তবায়নে আমি চেষ্টা করবো। আপনারা নীতি-আদর্শ মেনে চলে কাজ করুন।

এদিকে অনুষ্ঠানের শুরুতে নির্বাচিত কর্মচারী কল্যাণ সমিতির নব নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.কাঞ্চন চাকমা, প্রক্টর জুয়েল সিকদার, সহকারী রেজিস্ট্রার সেতু চাকমা। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, মো. সালাহ উদ্দিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কর্মচারী কল্যাণ সমিতির সাবেক সভাপতি অমিরাজ দাশ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, কমিটির সদস্য চসিং মং মারমা, দপ্তর সম্পাদক মো.কামাল হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণ এবং অন্যান্য কর্মকর্তাগণ।

অনুষ্ঠান শেষে সমিতির নব নির্বাচিত নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন