রাঙামাটিতে অসহায়দের মাঝে যাকাত বিতরণ

fec-image

রাঙামাটিতে অসহায় ৭৪ জনকে সরকারি  যাকাত ফান্ড থেকে যাকাতের অর্থ প্রদান করা হয়েছে। ২০২১-২২ অর্থ বছরের জনপ্রতি ৫ হাজার টাকা করে মোট ৩ লক্ষ ৭০ হাজার টাকা যাকাত বিতরণ করেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

সোমবার (২৫ এপ্রিল) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ইসলামিক ফাউন্ডেশন রাঙামাটি জেলা শাখার ব্যবস্থাপনায় জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে যাকাত বিতরণ কাযক্রম অনুষ্ঠিত হয়।

এতে ইসলামিক ফাউন্ডেশন রাঙামাটি জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. ইকবাল বাহার চৌধুরীর সঞ্চালনায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন, জাতীয় ইমাম সমিতি ও আওয়ামী ওলামালীগ রাঙামাটি জেলার সভাপতি ক্বারী ওসমান গণি চৌধুরী, ইফার মাস্টার ট্রেইনার মাওলানা হাফেজ বখতেয়ার হোসেনসহ ইফার কর্মকর্তা-কর্মচারী ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক বলেন, সমাজের বিত্তবানরা যদি সরকারি যাকাত ফান্ডে যাকাত প্রদান করে তাহলে সমাজে দারিদ্রতা কমে আসবে এবং মানুষ স্বাবলম্বী হবে। বর্তমানে সরকারি যাকাতের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে অনেকে দরিদ্র মানুষ স্বাবলম্বী হয়েছে যা সরকারের অনেক বড় একটি অর্জন। তাই তিনি সমাজের বিত্তবানদের সরকারি যাকাত ফান্ডে যাকাতের অর্থ প্রদানের আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন