রাঙামাটিতে টিসিবি পণ্য বিক্রি শুরু

fec-image

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সারা দেশের ন্যায় রাঙামাটিতেও নিম্ন আয়ের পরিবারের কাছে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু হয়েছে। রোববার (২০ মার্চ) সকালে জেলা শহরের আসামবস্তি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন, খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিন, সাবেক প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. জামাল উদ্দীন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর বাচিং মারমা, কোতয়ালী থানা ওসি কবির হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

দীপংকর তালুকদার বলেন, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি ও আসন্ন মাহের রমজানে প্রধানমন্ত্রী দেশের নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

ইতিমধ্যে রাঙামাটির নিম্ন আয়ের ৮৭ হাজার ৩৪০ পরিবারের মাঝে ফ্যামিলি কার্ড বিতরণ করা হয়েছে। আজ প্রায় ১২’শ পরিবারের মাঝে টিসিবি পণ্য বিক্রয় করা হবে। পর্যায়ক্রমে বাকিদের মাঝেও এ পণ্য বিক্রয় করা হবে। প্রথম ধাপে ৫নং ওয়ার্ডে প্রায় ১২শ পরিবারে কাছে ২লিঃ সয়াবিন, ২ কেজি ডাল ও ২ কেজি চিনির প্যাকেজ বিক্রি করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন