রাঙামাটির কাপ্তাইয়ে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ১০

1203131363081723jaat

আলমগীর মানিক, রাঙামাটি:

রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনাকে কেন্দ্র করে রোববার সকাল সাড়ে এগারটায় বড়ইছড়ি সদরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ১০জন আহত হওয়ার খবর পাওয়া যায়। স্থানীয় সুত্র জানায়, ৬ মাস পুর্বে চন্দ্রঘোনা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয় এবং নতুন কমিটি রোববার বড়ইছড়ি শহীদ মিনারে ঘোষনা করার সময় ছাত্রলীগের মিজান ও আজিমের নেতৃত্বে একটি গ্রুপ মনগড়া যে কমিটি গঠন করা হয়েছে তা বিধি সম্মত নয় অভিযোগ করে এতে বাঁধা সৃষ্টি করে। এতে মিজান ও তার সহযোগীরা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিদয় তন্চঙ্গ্যার ওপর ক্ষিপ্ত হয়।

এক পর্যায়ে উপস্থিত ছাত্রলীগ এ সময় দু’ভাগে বিভক্ত হয়ে একে অপরের উপর হামলা শুরু করলে উভয় পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে কাপ্তাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’দলকে ধাওয়া করে পরিস্থিতি শান্ত করে। উভয় গ্রুপের সংঘর্ষে এসময় উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক রিদয় তন্চংগ্যা, কর্ণফুলী ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগ সম্পাদক পবন পাল শ্রাবণ, সম্পাদক জনি, ছাত্রলীগ নেতা নাছির, মামুন, রফিকুল ইসলাম সুমন, ইমাম খান রুবেল, শুভ, মনা, ও ইয়ান আহত হওয়ার খবর জানাগেছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চন্দ্রঘোনা মিশন হাসপাতাল হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানাগেছে।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগ নেতা রিদয় তন্চংগ্যার নিকট মোবাইলে আহত হওয়ার খবর জানতে চাইলে তিনি পরে জানাবে বলে ফোন রেখে দেন। কাপ্তাই থানার ভারপ্রাপ্ত ওসি বেলায়েত হোসেনের নিকট ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি দু’গ্রুপের মধ্যে দাওয়া পাল্টা দাওয়ার ঘটনা স্বীকার করেন। তবে পরিস্থিতি শান্ত রয়েছেন বলে জানান। এবং এ নিয়ে কোন ধরনের মামলা হয়নি বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন