রাঙামাটি পৃথক তিনটি দুর্ঘটনায় নিহত ৪

fec-image

রাঙামাটি জেলায় পৃথক তিনটি দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। রোববার (১০এপ্রিল) বিকেলে এসব ঘটনা ঘটে।

বিকেলে জেলার কাপ্তাই উপজেলায় রাইখালী ইউনিয়নের ফেরিঘাট এলাকায় বালুবাহী ট্রাকের ধাক্কায় পারুল দাশ (৫০) নামের এক নারী নিহত এবং এ ঘটনায় আহত হয়েছেন ২ জন।

নিহত পারুল দাশ চট্টগ্রাম মহানগরের পাথরঘাটা এলাকার বাসিন্দা। এই ঘটনায় গুরুতর আহত হন পারুল দাশের স্বামী মাখন দাশ (৬২) এবং চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার কোদালার বাসিন্দা মোটরসাইকেল চালক জামাল হোসেন (২৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া হতে আসা বালুবাহী একটি ট্রাক ফেরিতে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুইটি মোটরসাইকেল এবং দুইটি অটোরিকশাকে (সিএনজি) ধাক্কা দিলে অটোরিকশায় থাকা পারুল দাশ ও তার স্বামী মাখন দাশ ছিটকে পড়ে যান এবং মোটরসাইকেল চালক জামাল হোসেনও গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যে পারুল দাশ মারা যান।

চন্দ্রঘোনা মিশন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ঈগল (বিদেশী চিকিৎসক) জানান, হাসপাতালের আনার আগে একজন পথিমধ্যে মারা যান এবং বাকি দুই জনের আঘাত গুরুতর হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দেবার পর উন্নত চিকিৎসা দেবার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালক পলাতক রয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে একইদিন বিকেলে জেলার কাউখালী উপজেলার ঘাগড়া যৌথ খামার এলাকায় রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কে পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মোঃ মিজানুর রহমান শুভ (২২) এবং আরোহী মো. ইব্রাহিম (৩৫) গুরুতর আহত হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করান। সন্ধ্যায় তারা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তারা দু’জনে ফল ব্যবসায়ী ছিলেন।

এদিকে জেলা শহরের বনরূপা হ্যাপীর মোড় এলাকায় রোববার দুপুরে একটি মন্দির ভবনের কাজ করার সময় ছাদ থেকে পড়ে গিয়ে মো. আলমগীর হোসেন (৫০) নামের এক শ্রমিক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করান। বিকেলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন