উপজেলা পরিষদ নির্বাচন

আলীকদমে চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিনকে নিয়ে ফেইসবুকে অপপ্রচার

fec-image

বান্দরবানের আলীকদমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো. জামাল উদ্দিনের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে তার ছবি ব্যবহার করে উদ্দেশ্যমূলকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও অপমানজনক তথ্য প্রচার করা হচ্ছে।

এ কারণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে আলীকদম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে ভুক্তভোগী।

মো. জামাল উদ্দিনের জিডির তথ্য অনুযায়ী জানা যায়, অজ্ঞাতনামা ব্যক্তি বা ব্যক্তিরা আমার কিছু ছবি ব্যবহার করে Jamal Uddin নামে ফেসবুক আইডি খুলে বিরক্ত, অপমান, অপদস্ত ও সমাজে হেয় প্রতিপন্ন করার অভিপ্রায়ে উদ্দেশ্যেমূলকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও অপমানজনক তথ্য প্রকাশ প্রচার করে আমার ব্যক্তিস্বত্তার ক্ষতিসাধন করছে।

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কিছু স্বার্থন্বেষী মহল আমার বিরুদ্ধে অপপ্রচারের লক্ষ্যে আমার নামীয় ভুয়া ফেসবুক আইডি খুলে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করছে। বিষয়টি দৃষ্টিগোচর হলে জিডি করা হয়। জিডিতে এই ভুয়া ফেসবুক আইডিতে কোনো তথ্য নিয়ে ভোটার ও স্থানীয়দের বিভ্রান্তি না হওয়ার জন্য অনুরোধ করেছে চেয়ারম্যান প্রার্থী মো. জামাল উদ্দীন।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তবিদুর রহমান জিডির বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই বিষয়ে আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. জামাল উদ্দিন বলেন, একটি চক্র নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে আমাকে এবং আমার পরিবারে নামে ভুয়া ফেসবুক আইডিটি খুলেছে। নির্বাচনে আমার বিজয়ী হওয়ার সম্ভাবনা দেখে আমার নামে এইসব মানহানিকর বিভ্রান্তি ছড়াচ্ছে, ভুয়া ফেইসবুক আইডির বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, উপজেলা পরিষদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন