আলীকদমে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দীনের পথসভা

fec-image

বান্দরবানের আলীকদমে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ২নং চৈক্ষ্যং ইউনিয়ন, ১নং সদর ইউনিয়ন, নয়াপাড়া, শোডাউন ও গণসংযোগ করছেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ আলীকদম উপজেলা শাখার সভাপতি মো. জামাল উদ্দীন এমএ।

বুধবার (২৪ এপ্রিল) বিকাল ৩টায় উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে জনগণের সাথে গণসংযোগ ও পথসভা করে ভোট প্রার্থনা করেন।

এসময় আলীকদম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাছির উদ্দীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বান্দরবান জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মারমা ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. জামাল উদ্দীন এমএ।

আলীকদম উপজেলাকে একটি আধুনিক সুন্দর মডেল উপজেলা গঠন ও জনগণের অধিকার নিশ্চিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. জামাল উদ্দীন এমএ।

জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মারমা বলেন, আলীকদম উপজেলায় যদি রাস্তা ঘাট, ব্রিজ কালভার্ট, কলেজের প্রয়োজন হয় তাহলে আপনার ঐক্যবদ্ধ হয়ে উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান জনসাধারণকে।

উপজেলা নির্বাচনী পথসভায় আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, উপজেলা পরিষদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন