রাঙামাটি শহরে প্রতিপক্ষের গুলিতে জেএসএস সমর্থক গুলিবিদ্ধ

JSS Kormi

আলমগীর মানিক, রাঙামাটি:
রাঙামাটি শহরের রিজার্ভ বাজারে প্রতিপক্ষের গুলিতে জ্ঞানজ্যাতি চাকমা নামে এক জেএসএস সমর্থক গুলিবিদ্ধ হয়েছে। রোববার রাত পৌনে আট’টার সময় এই ঘটনা ঘটে। গুরুতর আহত এই ব্যাক্তিকে প্রথমে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হতে থাকলে চট্টগ্রাম মেডিকেলে হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন দায়িত্বরত ডাক্তার ক্যামেলিয়া চাকমা।

হাসপাতালের বেডে আহত জ্ঞানজ্যাতি জানান, তার বাড়ি জুড়াছড়ি উপজেলাধীন বনযোগি ছড়া এলাকায়। তার পিতার নাম মৃত : নাগর চাঁন চাকমা। তাকে রাজনৈতিক কারনে তাকে গুলি করা হয়েছে জানিয়ে আহত জ্ঞানজ্যাতি এই ঘটনার জন্য ইউপিডিএফকে দায়ি করেন।

প্রত্যক্ষদর্শিরা জানায়, রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রিজার্ভ বাজার এলাকার হোটেল সৈকতের সামনে হঠাৎ করে এক রাউন্ড গুলির আওয়াজ শুনতে পায় ব্যবসায়ী ও পথচারীরা। এসময় একজন লোক মাটিতে লুটিয়ে পড়ে, অপর দু’জন পাহাড়ি যুবক দৌড়ে টেক্সীতে উঠে পালিয়ে যায়। পথচারীরা দেখতে পায় মাটিতে লুটিয়ে পড়া লোকটির পিঠে গুলিবিদ্ধ হয়েছে। এসময় লোকজন কিছু বুঝে ওঠার আগেই তার সাথে থাকা একজন লোক গুলিবিদ্ধ লোকটিকে টেক্সীতে তুলে হাসাপাতাল যাচ্ছে বলে চলে যায়।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করে জানান দুজন পাহাড়ি যুবক একজন পাহাড়িকে গুলি করেছে। তারা বিষয়টি অনুসন্ধান করে দেখছে এবং অপরাধীদের ধরার জন্য বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালাচ্ছেন। প্রকাশ্য জন সমাগম স্থলে এই গুলির ঘটনায় সন্ধ্যার পর রাঙামাটি শহরে আতঙ্ক নেমে আসে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “রাঙামাটি শহরে প্রতিপক্ষের গুলিতে জেএসএস সমর্থক গুলিবিদ্ধ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন