রাজস্থলীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

DSCN2302
রাজস্থলী প্রতিনিধি:
সারাদেশের ন্যায় বিশ্বজনসংখ্যা দিবসে “নারী ও শিশু সবার আগে, বিপদে, দুর্যোগে, প্রাধান্য পাবে”- এ স্লোগানকে সামনে রেখে রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়েছে।

শনিবার সকাল ১১টার সময় উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ, আরএইচ স্টেপ এবং বাপসা ক্লিনিকের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলার উত্তর দক্ষিণ দিক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে এসে শেষ হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইসাউ মারমা, উপজেলা আরএইচ স্টেপ কো-অর্ডিনেটর কাজী মোঃ মুশফিকুল ইসলাম, বাপসা ক্লিনিক পরিচালক মোঃ জাকির হোসেন প্রমুখ।

সভায় উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ, আরএইচস্টেপ এবং বাপসা ক্লিনিকের সকল কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় ইলেকট্টিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ ফোরকান।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন