রাজস্থলীতে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত-২

0 copy

রাজস্থলী প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলার উপজেলায় ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার দুপুর ১২টা ৩০ মিনিটে ২নং গাইন্দ্যা ইউনিয়নের গামারী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ১নং ঘিলাছড়ি ইউনিয়নের হেডম্যান পাড়ার বাসিন্দা প্রয়াত নব কুমার তালুকদার হেডম্যানের ৩য় পুত্র পুলুখয় তালুকদার (২৮) ও একই ইউনিয়নের খাগড়াছড়ি পাড়ার মো. আবদুল আজিজের ৩য় পুত্র আল আমিন ঘটনাস্থলের প্রাণ হারায়। অপর ৩ জনকে উদ্ধার করে চন্দ্রঘোনা ও চট্টগ্রাম ম্যাডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দা ও রাজস্থলী থানা পুলিশ সূত্রে জানা যায়, গামারী বাগান নামক স্থানে পরষ্পর বিপরিতমূখী মোটরসাইকেল হঠাৎ করে মুখোমুখি সংর্ঘষে লিপ্ত হয়। এ ব্যাপারে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ এসএম মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত পুলুখয় মারমা বিগত ইউপি নির্বাচনে ১নং ঘিলাছড়ি ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদন্দিতা করছিল।

অপরদিকে নিহত আল আমিন আগামী ১৮ আগস্ট এইচএসসি পরীক্ষার ফলাফলের আশায় ছিল। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহত আল আমিনকে রাজস্থলী বাজারের কবর স্থানে দাফন করা হয়েছে। পুলুখই তালুকদারকে তার ছোট ভাই শ্রীলঙ্কা থেকে আসার পর দাহ করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

এদিকে উপজেলা সদরের পাশাপাশি ২টি এলাকার ২ জন বাসিন্দা একই ঘটনায় নিহত হওয়ায় তাদেরকে এক নজরে দেখতে হাজার হাজার লোকের সমাগম ঘটে। নিহত হওয়ার খবর শুনে উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, নির্বাহী কর্মকর্তা লীজা খাজা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, গাইন্দ্যা ইউনিয়ন চেয়ারম্যান উথান মারমা, ইমাম সমিতির সভাপতি মা. নুরুল হক, বিশ্বজিৎ দত্ত, আওয়ামী লীগের নেতৃবৃন্দ দেখতে আসেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন