রাতের বেলার অবৈধ সরকার নেতৃত্বে দেশ আজ ধ্বংসের দাড়প্রান্তে: ওয়াদুদ ভূইয়া

fec-image

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেন, রাতের ভোটে নির্বাচিত অবৈধ সরকার নেতৃত্বে দেশ আজ ধ্বংসের দাড়প্রান্তে। গণতন্ত্রের রানী, গণতন্ত্রের মাকে আজকে ভয়ে বন্দি করে রেখেছে অবৈধ সরকার। জনগণ এ অবৈধ সরকারের কবল থেকে মুক্তি চায়।

রবিবার দুপুরে মানিকছড়ি উপজেলা বিএনপির কাউন্সিল ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কাউন্সিলের আনুষ্ঠানিকতা শুরু হয়।

মানিকছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এনামুল হক এনামের সঞ্চালনায় সভাপতি এমএ করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল ও সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সাংগঠনিক সম্পাদক আ: রব রাজা, সহ-সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাস্টার, ক্ষেত্র মোহন রোয়াজা, সাংগঠনিক সম্পাদক আবুল তালেবসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে এমএ করিমকে সভাপতি ও এনামুল হক এনামকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটির নেতৃবৃন্দরা প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন