রাবেতা মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

DSC08575

লংগদু প্রতিনিধি : 

রাঙামাটির লংগদুতে রাবেতা মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মোনাজাত ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার, কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপত্বি ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহ। অনুষ্ঠান পরিচালনায় করেন, কলেজের প্রভাষক মোহাম্মদ মুছা তালুকদার।

এতে প্রধান অতিথি হিসেবে লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মদ উপস্থিত থাকতে না পারায় তাঁর পরিবর্তে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কিশোর কুমার মজুমদার।

অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান, কলেজের প্রভাষক মো. আজগর আলী। ছাত্রছাত্রীদের মধ্যে বক্তব্য ও মানপত্র পাঠ করেন, মো. আলম(১ম বর্ষ), মো. তৌহিদুল ইসলাম(পরীক্ষার্থী), ছাত্র ছাত্রীদেরে মধ্যে জান্নতুল নাঈম (১ম বর্ষ) ও এলেনা আক্তার(পরীক্ষার্থী)।
কলেজ পরিচালনা কমিটির সদস্য মিলন চাকমা কার্বারী, কলেজের বিভিন্ন বিভাগের প্রভাষকগণ ও ছাত্রছাত্রীরা এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমরা শিক্ষার একটা গণ্ডি পার হতে যাচ্ছো। তাই, সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা দিবে। যাতে তোমরা ভালো রেজাল্ট করে আরো ভালো বিদ্যাপিঠে পড়া-লেখার সুযোগ পেতে পার। মা বাবা ও শিক্ষকদের কথা মেনে চলবে। তাঁদের যথাযথ সম্মান করবে।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, গাথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার হাফেজ মাওলানা ফোরকান আহম্মদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন