রামগড়ের দুধ্বর্ষ মাদক ব্যবসায়ী বাদশা ফের গ্রেপ্তার

রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড়ে  দুধ্বর্ষ মাদক ব্যবসায়ী মোবারক হোসেন প্রকাশ বাদশা(২৫) ইয়াবাসহ ফের গ্রেফতার হয়েছে।

খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস  থেকে পুলিশ  তাকে আটক করে।এর আগে বিজিবি’র হাতে আটক হয়ে বেশ কিছুদিন জেল খেটে সম্প্রতি জামিনে ছাড়া পায় সে।
পুলিশ জানায়,  বুধবার (২৯ আগস্ট)  খাগড়াছড়ি  থেকে ফেনীর উদ্দেশ্য ছেড়ে আসা একটি যাত্রিবাহি বাসে করে  মাদক ব্যবসায়ী বাদশা রামগড়ে আসছিল। গোপন সূত্রে এ খবর পেয়ে রামগড় থানার পুলিশের একটি দল  জালিয়াপাড়া সড়কের মাহবুব নগর নামক স্থানে বাসটি আটকিয়ে তল্লাশি চালায়।

এসময় পুলিশ বাসের ভিতর থেকে  বাদশাকে গ্রেফতার করে।পুলিশ তার দেহ তল্লাশি করে ৫৫ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

জানা যায়,  গত বছরের ২৮ অক্টোবর ভারতে ইয়াবা পাচারকালে  সে বর্ডার গার্ড বাংলাদেশ( বিজিবি)’র সদস্যদের  হাতে আটক হয়। এ ঘটনায় সে বেশ কিছুদিন কারাবাসের পর জামিনে ছাড়া পেয়ে আসে।

পুলিশ জানায়, জেল থেকে বের হয়ে আসার পর পুনরায় মাদক ব্যবসা শুরু করে। সে অত্যন্ত ধূর্ত ও সাহসী। ফলে পুলিশ তাকে ধরতে বেশ কয়েক দফা অভিযান চালিয়েও  ব্যর্থ হয়। বুধবার গোপনসূত্রে খবর পাওয়ার পরই  পুলিশ  মাহবুব নগর এলাকায় বাসটি  তল্লাশি করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
বাদশা রামগড় পৌরসভার শ্মাশানটিলা এলাকার আব্দুল হাই’র ছেলে। সে স্থানীয়ভাবে ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকের ব্যবসা ছাড়াও  বাংলাদেশ ভারত সীমান্তে মাদকদ্রব্য  পাচার কাজেও জড়িত। সে ভারতের ওপাড়ে ইয়াবা দিয়ে ওইদেশ থেকে ফেন্সিডিল নিয়ে আসে বাংলাদেশে। দীর্ঘদিন ধরে সে এ কারবার করে আসছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মো: আব্দুল হান্নান বলেন, বাদশা দুধ্বর্ষ মাদক ব্যবসায়ী। পুলিশ তাকে ধরতে বহুদিন থেকে চেস্টা করে আসছিল। বুধবার  দীর্ঘদিনের এ চেস্টা সফল হয়। তিনি বলেন,  তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলা হয়েছে। এছাড়া রামগড় থানায় তার নামে আরও  ৫-৬টি  মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন