রামগড়ে চাঁদার টাকার ভাড়াভাগি নিয়ে প্রতিপক্ষ গ্রুপের হামলায় যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা গুরুতর আহত

RAMGARH 7
রামগড় সংবাদদাতা ॥

রামগড়ে আজ বৃহষ্পতিবার রাত সাড়ে ৯টায় প্রতিপক্ষ গ্রুপের হামলায় উপজেলা যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের দুই নেতা গুরুতর আহত হয়েছেন। ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত উপজেলা যুবলীগের সদস্য ঝন্টু পাল(৩০)কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সম্পাদক শ্যামল দাস(২৫) রামগড় উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, বৃহষ্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পৌরসভার সিনেমা হল বাজার এলাকায় যুবলীগের একটি গ্রুপের ১০/১১জন ক্যাডার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্নসম্পাদক শ্যামল দাসের উপর আর্তকীতভাবে এসে হামলা চালায়।কাডাররা তাকে ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে এলোপাতারি আঘাত করে। এ সময় তার আর্তচিৎকার শুনে নিকটবর্তী একটি দোকানে বসা উপজেলা যুবলীগের সদস্য ঝন্টু পাল তাকে বাঁচাতে এগিয়ে আসলে ঐ ক্যাডাররা তার উপরও হামলা শুরু করে। তাকেও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী কোপানো হয়। রক্তাক্ত অবস্থায় দুজন রাস্তার উপর লুটিয়ে পড়লে ক্যাডাররা দ্রুত চলে যায়।

আহত শ্যামল দাস জানায়, উপজেলা যুবলীগ থেকে গত এপ্রিল মাসে বহিষ্কৃত ফারুক হোসেন ওরফে তাহের ফারুকের গ্রুপের কামরুল,মামুন,বাপ্পি,কামাল,আলাউদ্দিন,আমজাদ,শুক্কুর,নাছির ও শাহীনসহ ১০/১২জন ক্যাডার তাদের উপর হামলা চালিয়েছে।

হামলার কারণ সম্পর্কে যুবলীগের জনৈক নেতা জানান, ২০১৩ সালের ২৬ জানুয়ারী জুয়া খেলার চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে ঝন্টু পাল ও শ্যামল দাস ফারুক হোসেনকে সিনেমা হল বাজার এলাকায় রাস্তার ওপর ফেলে লোহার রড ও ইট দিয়ে আঘাত কওে মারাত্মকভাবে আহত করে। এ ঘটনার বদলা নিতেই বৃহষ্পতিবার ঝন্টু ও শ্যামলের উপর হামলা করা হয়।

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বিশ্ব ত্রিপুরা জানান, ঘটনাটি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে অবহিত করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়ার জন্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক নিদের্শ দিয়েছেন বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন