রামগড়ে নৌকা প্রতীকের নির্বাচনী গণসংযোগ ও জনসভা

IMG_20131223_175438319

উপজেলা প্রতিনিধি, রামগড় :

আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়ি পার্বত্য জেলার ২৯৮নং আসনের আ’লীগের নৌকা প্রতীক এর একমাত্র প্রার্থী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি কুজেন্দ্রলাল ত্রিপুরার সমর্থনে আজ সোমবার সকাল থেকে বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগসহ বিকাল ২টায় রামগড় উপজেলা আ’লীগের উদ্যোগে রামগড় বাসষ্টান্ড জনসভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি ২৯৮নং আসনের নৌকা প্রতীক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আ’লীগের সভাপতি কুজেন্দ্রলাল ত্রিপুরা। বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ জাহেদুল আলম।

নির্বাচনী সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ জাহেদুল আলম, সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এ.কে.এম আলীম উল্ল্যাহ, হেডমেন এসোসিয়েশন সভাপতি ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কুঞ্জুরী বাবু, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বাবু রণবিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক এস, এম, সফী, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক বাবু মেং কুচিং চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি বাবু জতন ত্রিপুরা, জেলা আওয়ামীলীগ সদস্য ও জেলা যুবলীগ সহ সভাপতি অপু চৌধুরী, খাগড়াছড়ি উপজেলা চেয়ারম্যান শানে আলম।

উপজেলা যুবলীগ সভাপতি আবদুল কাদের , উপজেলা আওয়মীলীগ যুগ্ন সম্পাদক ও ২নং পাতাছড়া ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন, রামগড় পৌর কাউন্সিলর আহসান উল্ল্যাহ, রামগড় পৌর আওয়মীলীগ সভাপতি আইয়ুব আলী, রামগড় উপজেলা মুক্তিযোদ্বা সন্তান জসিম উদ্দিন, ১ নং রামগড় আওয়ামীলীগ সভাপতি আবদুল মন্নানসহ স্থানিয় নেতৃবন্দ বক্তব্য রাখেন।

প্রধান অথিতি কুজেন্দ্রলাল ত্রিপুরা আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের নৌকা প্রতীক নিয়ে জয়ের ব্যাপারে তিনি আশাবাদী ব্যক্ত করে বলেন খাগড়াছড়ি পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা ও এখানকার জনগনের জন্য কর্ম সংস্থান সৃষ্টির লক্ষে কাজ করবেন বলে জানান। শান্তিচুক্তির পূর্ণ বাস্তবায়নের মাধ্যমে সকল সম্পদায়ের মাঝে শান্তি প্রতিষ্ঠা করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন