রামগড়ে বক্তৃতা প্রতিযোগিতা

fec-image

রামগড়ে সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন পুতুল ফাউন্ডেশনের উদ্যোগে বার্ষিক নির্ধারিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রামগড় বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

‘স্বাধীনতার পঞ্চাশ বছর, প্রত্যাশা, প্রাপ্তি ও সম্ভাবনা ‘ শীর্ষক এ বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষাবিদ রামেশ্বর শীল।

স্বাগত বক্তব্য রাখেন পুতুল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহযোগী অধ্যাপক ডা. নিখিল চন্দ্র নাথ। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সহযোগী অধ্যাপক ডা. মীনা রানী দেবী, ডা. আব্দুর রহিম, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাদের, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফয়েজার রহমান, চৌধুরী পাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক লাল মোহন বর্মন।

সাংবাদিক মো. নিজাম উদ্দিন লাভলুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের এডিশনাল পাবলিক প্রসিকিউটর এডভোকেট কেশব চন্দ্র নাথ, এডভোকেট স্বপ্না রাণী ভৌমিক, সাংবাদিক শুভাশিস দাস, ফয়েজ আহমেদ মিলন, মো. বাহার উদ্দিন, মোজাম্মেল হোসেন প্রমুখ।

বক্তৃতা প্রতিযোগিতায় রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয় ও চৌধুরীপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ আল সাকিব, যুগ্মভাবে দ্বিতীয় হয় বালিকা উচ্চ বিদ্যালয়ের নুসরাত জাহান চৌধুরী সিরাত ও রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের এহছানুল বারী ফারহান এবং তৃতীয় হয় চৌধুরী পাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র অজয় কুমার শীল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন