রামগড়ে পুতুল ফাউন্ডেশনের মেধাবৃত্তি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়ির রামগড়ে সামাজিক ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান পুতুল ফাউন্ডেশনের বার্ষিক পুতুল স্মৃতি মেধাবৃত্তি ও বক্তৃতা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (১৮ অক্টোবর) উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি।

পুতুল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের গ্যাস্ট্রো এন্টারোলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. নিখিল চন্দ্র নাথের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাশ, শিক্ষাবিদ রামেশ্বর শীল, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল হক গাজী, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী নাজমুল হুদা।

স্বাগত বক্তব্য দেন, পুতুল ফাউন্ডেশনের অন্যতম সদস্য রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের (অব:) প্রধান শিক্ষক মো. আব্দুল কাদের। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক মো. নিজাম উদ্দিন লাভলু।

আলোচনাসভা শেষে অতিথিগণ মেধাবৃত্তি ও পুরস্কার বিতরণ করেন।

অন্যান্য বছরের মত এবারও রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয় ও চৌধুরিপাড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম, ৮ম, ৯ম ও ১০ম শ্রেণিতে উত্তীর্ণ সন্মিলিত মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ক্রেস্ট ও পুরস্কার দেয়া হয়।

রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণিতে সম্মিলিত মেধা তালিকায় ১ম স্থান লাভকারী দুই শিক্ষার্থী হুমাইরা রশীদ আঁখি ও অর্নব দে পুতুল স্মৃতি মেধাবৃত্তি হিসেবে ১০ হাজার টাকা করে দেয়া হয়। এছাড়া নির্ধারিত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীর মাঝেও পুরস্কার বিতরণ করা হয়।

রামগড় গণপাঠাগার ও নাকাপা উচ্চ বিদ্যালয়ের জন্য বই এবং স্বামী বিবেকানন্দ অনাথালয়ের জন্য আর্থিক সহায়তা দেয়া হয় পুতুল ফাউন্ডেশনের পক্ষ থেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন